কুমিল্লায় সড়ক দুর্ঘটনা: নিহত ৪, আহত ১২

  • Emad Buppy
  • May 15, 2014
  • Comments Off on কুমিল্লায় সড়ক দুর্ঘটনা: নিহত ৪, আহত ১২
road accident

Road_accidentকুমিল্লার চৌদ্দগ্রামে যাত্রীবাহী বাস, রোগীবাহী অ্যাম্বুলেন্স ও ট্রাক্টরের ত্রিমুখী সংঘর্ষে মহিলাসহ ৪ জন নিহত ও অন্তত ১২ জন আহত হয়েছেন।

বৃহস্পতিবার বিকেল ৫ টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সুজাতপুর রাস্তার মাথায় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী পুলিশ ও স্থানীয়রা জানান, চট্টগ্রামগামী যাত্রীবাহী বিআরটিসি বাস (চট্ট মেট্রো-ব-১১-০৭০৮) নোয়াখালীর সেনবাগ থেকে ঢাকাগামী এ্যাম্বুলেন্স (ঢাকা মেট্রো-ছ-৭১-০২১০) ও ট্রাক্টরের ত্রিমুখী সংঘর্ষে অ্যাম্বুলেন্সটি ধুমড়ে-মুচড়ে যায়। এতে ঘটনাস্থলে চালকসহ অ্যাম্বুলেন্সের চারজন নিহত ও বাসের ১২ জন আহত হন। নিহত অ্যাম্বুলেন্স চালক নোয়াখালীর সেনবাগের উত্তর সাহাপুর গ্রামের পারভেজ হোসেন (৩৫)। অন্যদের পরিচয় জানা যায়নি।

পুলিশ, ফায়ার সার্ভিসকর্মী ও এলাকাবাসী লাশ এবং দুর্ঘটনাকবলিত গাড়িগুলো উদ্ধার করে যান চলাচল স্বাভাবিক করে।

দুর্ঘটনায় আহতরা হলেন- ফেনীর দাগন ভূঁইয়ার রামেন্দ্রপুরের ফারুক (৪০), নোয়াখালী কোম্পানীগঞ্জের চরপবর্তীপুরের ইসমাইল হোসেন (৩৮), অজ্ঞাত মহিলা (৫০)। আহত শিশু আবির হোসেনকে (৪) আশঙ্কাজনক অবস্থায় কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আহতদের মধ্যে বাসযাত্রী কুমিল্লার সেনানিবাসে কর্মরত সেনা সদস্য চট্টগ্রাম বাশখালীর নুর মোহাম্মদকে (৩৫) কুমিল্লা সামরিক হাসপাতালে পাঠানো হয়েছে।

চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা উত্তম কুমার চক্রবর্তী জানান, লাশ ও দুর্ঘটনাকবলিত গাড়িগুলো উদ্ধার করা হয়েছে। সড়কে এখন যান চলাচল স্বাভাবিক রয়েছে।