হিন্দি সিনেমায় নায়িকা হচ্ছেন এমা

হলিউডের হ্যারি পটার খ্যাত জনপ্রিয় অভিনেত্রী এমা ওয়াটসন
হলিউডের হ্যারি পটার খ্যাত জনপ্রিয় অভিনেত্রী এমা ওয়াটসন

হ্যারি পটার সিরিজের প্রথম দিকের পর্বগুলো যারা দেখেছেন তাদের মনে থাকতে পারে সেই ছোট্ট মিষ্টি মেয়েটির কথা। সেই মিষ্টি বালিকা এখন বড় হয়েছে। কেবল ছোটদের সিনেমায় আটকে নেই তার পদচারণা। রীতিমতো বড়দের সিনেমায়ও সমান পারদর্শী হয়ে উঠেছে সেই ছোট্ট এমা ওয়াটসন।

আর অভিনয়ে পাদর্শীতার জন্য এবার হলিউডের গণ্ডি পেরিয়ে নাম লেখাচ্ছেন বলিউডে। সম্প্রতি হিন্দুস্তান টাইমসের এক প্রতিবেদনে জানানো হয়েছে হলিউডের হ্যারি পটার খ্যাত জনপ্রিয় অভিনেত্রী এমা ওয়াটসন শিগগিরই বলিউডে অভিনয় করতে যাচ্ছেন।

ঘনিষ্ট সূত্রের বরাত দিয়ে প্রতিবেদনে বলা হয়েছে, চলচ্চিত্র নির্মাতা শেখর কাপুরের ‘পানি’তে সুশান্ত সিং রাজপূত-এর বিপরীতে অভিনয় করতে যাচ্ছেন জনপ্রিয় এ তারকা। এছাড়াও এ সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন হলিউডের আরেক অভিনেতা জন ট্রাভোল্টা।

হলিউডের এ অভিনেতা জানান, ভারতীয় সিনেমায় কাজ করার ব্যাপারে তিনি অনেক আগ্রহী। সিনেমার গল্পটি ভালো লেগেছে বলেই তিনি কাপুরের সাথে কাজ করতে রাজী হয়েছেন।

তিনি বলেন, সবকিছু ঠিকঠাক থাকলে আগামি একশ’ দিনের মধ্যেই সব কাজ গুছিয়ে নিয়ে আমরা সিনেমার কাজ শুরু করবো।

এদিকে সূত্র আরও জানিয়েছে, এমার অভিনয়ের ব্যাপারটি কাপুর ও প্রযোজক আদিত্য কাপুর ছাড়া আর কেউ জানে না। এমনকি অভিনেত্রী নির্বাচনের প্রক্রিয়াটির সিদ্ধান্তও গোপন রাখা হয়েছে। তবে শিগগিরই এর পরিকল্পনা নিয়ে একটি বড় ধরণের ঘোষণা আসতে পারে বলে সূত্রটি জানিয়েছে।