শিবপুরে নিখোঁজ তিন শিশু শিক্ষার্থী

  • Emad Buppy
  • May 12, 2014
  • Comments Off on শিবপুরে নিখোঁজ তিন শিশু শিক্ষার্থী
norsingdi

norsingdiনরসিংদীর শিবপুরে চারদিন ধরে নিখোঁজ রয়েছে তিন শিশু শিক্ষার্থী। গত শুক্রবার নামাজ পড়ার কথা বলে বাসা থেকে বেরিয়ে যাওয়ার পর আর ফিরে আসেনি তারা। এ ঘটনায় উদ্বিগ্ন হয়ে পড়েছেন শিশুদের অভিভাবকরা।

নিখোঁজ তিন শিশু হলো- আটাশিয়া গ্রামের শফিকুল ইসলামের ছেলে শোভন মিয়া, মস্তুফা মিয়ার ছেলে জাহিদ হাসান ও মোখলেছুর রহমানের ছেলে নাঈম মিয়া। এদের মধ্যে শোভন ও জাহিদ স্থানীয় চৈতন্যা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণি ও নাঈম ইসলামপুর মাদ্রাসার ৮ম শ্রেণির ছাত্র।

রোববার শিবপুর মডেল থানায় পৃথক তিনটি সাধারণ ডায়েরি করার পর তদন্তে নেমেছে পুলিশ।

সরেজমিনে গিয়ে জানা গেছে, গত শুক্রবার দুপুরে নামাজ পড়ার কথা বলে বাসা থেকে বেরিয়ে যায় ওই তিন শিশু। কিন্তু সন্ধ্যার পরও বাসায় ফিরে না আসায় খোঁজাখুজি শুরু করেন অভিভাবকরা। কিন্তু বিভিন্নস্থানে খোঁজ করেও সন্ধান মেলেনি তাদের।

নিখোঁজ শিশু নাঈম মিয়ার মা সালমা বেগম কান্নাজড়িত কণ্ঠে বলেন, আমাদের কোনো শক্র নেই। ঠিক কী কারণে আমার ছেলে নিখোঁজ হয়েছে বলতে পারছি না।

একই ধরনের কথা বলেন, নিখোঁজ শিশু শোভনের মা রেহেনা বেগম ও জাহিদের মা শাহিদা বেগম। তারা যেকোন মূল্যে শিশুদের খোঁজ পেতে পুলিশ প্রশাসনের আন্তরিক প্রচেষ্টা কামনা করেন।

চারদিনেও শিশুদের খোঁজ না পাওয়ায় মানসিকভাবে বিপর্যস্ত হয়ে পড়েছেন নিখোঁজ শিশুদের পরিবার। এ ঘটনার পর এলাকার অন্য অভিভাবকদের মধ্যেও ছড়িয়ে পড়েছে আতংক।

এ ব্যাপারে শিবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমান বলেন, ঘটনাটি খতিয়ে দেখা হচ্ছে। নিখোঁজ শিশুদের সন্ধান করতে সর্বাত্মক চেষ্টা চালিয়ে যাচ্ছে পুলিশ।

কেএফ