আশুগঞ্জে সাংবাদিকদের তিন দিনব্যাপী বুনিয়াদি প্রশিক্ষণ শুরু

  • Emad Buppy
  • May 8, 2014
  • Comments Off on আশুগঞ্জে সাংবাদিকদের তিন দিনব্যাপী বুনিয়াদি প্রশিক্ষণ শুরু
ashuganj pic
ashuganj pic
আশুগঞ্জে সাংবাদিকদের তিন দিনব্যাপী বুনিয়াদি প্রশিক্ষণ

বাংলাদেশ প্রেস ইন্সটিটিউট (পিআইবি) এর উদ্যোগে ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে সাংবাদিকদের তিন দিনব্যাপী বুনিয়াদি প্রশিক্ষণ শুরু হয়েছে। বৃহস্পতিবার সকাল থেকে আশুগঞ্জ প্রেসক্লাবের সহযোগিতায় স্থানীয় শ্রম কল্যাণ হলরুমে এ প্রশিক্ষণ কর্মশালার আয়োজন করা হয়। এ প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধন করেন ব্রাহ্মণবাড়িয়া-২ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মো. জিয়াউল হক মৃধা।

আশুগঞ্জ প্রেসক্লাবের সভাপতি সেলিম পারভেজের সভাপতিত্বে উদ্বোধনী সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সন্ধীপ কুমার সিংহ, পিআইবির পরিচালক প্রশিকজেণ আনোয়ারা বেগম, শহর শিল্প ও বণিক সমিতির সভাপতি গোলাম হোসেন ইপটি, সরাইল প্রেসক্লাবের সাধাযে-সম্পাদক মো. বদরউদ্দিন বদু, আশুগঞ্জ প্রেসক্লাবের সহ-সভাপতি মোহাম্মদ মোজাম্মেল হক, সাধারণ-সম্পাদক মো. হুমায়ুন কবির প্রমুখ।

তিন দিনব্যাপী এই বুনিয়াদি প্রশিক্ষণে ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ, সরাইল ও বিজয়নগর উপজেলার ইলেকট্রনিক্স ও প্রিন্ট মিডিয়ার ৩৫ জন সাংবাদিক অংশগ্রণ করেছে।

প্রথম দিনের প্রশিক্ষণে প্রশিক্ষক হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহযোগী অধ্যাপক ড. প্রদীপ কুমার পান্ডে ও পিআইবির সিনিয়র প্রশিক্ষক রাফিজা রহমান। এই প্রশিক্ষণ চলবে ১০ মে পর্যন্ত।