রজনীকান্তকে রাজনীতির মাঠে চাইছেন হেমা

  • syed baker
  • April 19, 2014
  • Comments Off on রজনীকান্তকে রাজনীতির মাঠে চাইছেন হেমা
hema and rajani

hema and rajaniভারতে চলছে নির্বাচনের মৌসুম। সিনেমা-ক্রিকেট ভুলে ভারতবাসী এখন নির্বাচনে বুদ হয়ে আছে। যার কারণে বিনোদন বাজারে চলছে অঘোষিত মন্দা। তবে, এই মন্দা নিয়ে মোটেও অখুশি নন তারকারা। বরং কেউ লড়ছেন, কেউ সমর্থন দিচ্ছেন, কেউবা সচেতন করার চেষ্টা চালাচ্ছেন। আবার কেউবা অন্য তারকাদের রাজনীতি পাঠ নিতে উৎসাহিত করছেন। এই যেমন, বলিউডের সাবেক সম্রাজ্ঞী হেমা মালিনী। সম্প্রতি আরেক কিংবদন্তি রজনীকান্তকে রাজনীতিতে আসার আহ্বান জানিয়েছেন তিনি। খবর টাইমস অব ইন্ডিয়ার।

ভারতীয় তারকাদের রাজনীতি প্রীতির কথা নতুন নয়। কখনও মাঠে-ময়দানে দেখা না গেলেও নির্বাচনে এলে জনপ্রতিনিধি হওয়ার আশায় এ দলে-ও দলে ঢুঁ মারতে দেখা যায়। রাজনৈতিক দলগুলোও বৈতরণী পারের আশায় তাদের সস্তা জনপ্রিয়তাকে ব্যবহার করতে পিছপা হয়নি কখনো। এবারের লোকসভা নির্বাচনও তার ব্যতিক্রম নয়। হেমা নিজে এবারের লোকসভা নির্বাচনে মথুরা আসনে ভারতীয় জনতা পার্টির (বিজেপি) হয়ে লড়ছেন।

সম্প্রতি রজনীকান্তের দেখা করেছেন বিজেপি’র প্রধানন্ত্রী প্রার্থী নরেন্দ্র মোদী। মোদী দোয়া চেয়েছেন নাকি দোয়া দিয়েছেন জানা যায়নি। তবে হেমা জানিয়েছেন, বৈঠকের খবরে আমি খুব খুশি হয়েছি। আমি জানি, রজনীকান্তের রাজনীতিতে আসার ইচ্ছা আছে। কিন্তু কিছু প্রতিবন্ধকতার কারণে তিনি এই পথে পা বাড়াচ্ছেন না।

হেমা আরও বলেন, আমি চাই সব বাধা ডিঙিয়ে রজনীকান্ত রাজনীতিতে আসুন। তার জন্য এ পথের দ্বার সবসময়ই খোলা।

রাজনীতির খেলা সাধারণের কাছে সবসময়ের জন্য ঘোলা। তাই কে আসেন, কে আসবেন তা কখনো বলা যায় না। তবে, হেমার পথে পা বাড়ালে রজনীকান্ত যে ভিন্ন কিছু ঘটাবেন এমনটি অসম্ভব নয়। অন্ততপক্ষে, পর্দায় তার ভূমিকা এমনটিই বলে।