বুধবার ফার কেমিক্যালের রিফান্ড বিতরণ শুরু

  • mukto rani
  • April 15, 2014
  • Comments Off on বুধবার ফার কেমিক্যালের রিফান্ড বিতরণ শুরু
Far Chemical ipo lottery

Farr Chemical ipo lotteryফার কেমিক্যাল ইন্ডাস্ট্রিজ লিমিটেডের এ্যালোটমেন্ট লেটার বা বরাদ্দপত্র ও রিফান্ড ওয়ারেন্ট বিতরণ শুরু হবে ১৬ এপ্রিল,  বুধবার। ১৬ থেকে ২০ এপ্রিল, রোববার পর্যন্ত রিফান্ড বিতরণের সময়সীমা নির্ধারণ করা হয়েছে। কোম্পানি সূত্রে এই তথ্য জানা গেছে।

প্রতিদিন সকাল ৯ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত ব্যাংক রশিদের বিনিময়ে বরাদ্দপত্র এবং রিফান্ড ওয়ারেন্ট বিতরণ করা হবে।

বরাদ্দপত্র এবং রিফান্ড ওয়ারেন্ট বিতরণ করা হবে এজিবি কলোনি কমিউনিটি সেন্টারে এবং নয়াপল্টনের পল্টন কমিউনিটি সেন্টার ৪২ এ।

১৬ এপ্রিল: এজিবি কলোনিতে  বিতরণ করা হবে ট্রাস্ট  ব্যাংক লিমিটেডের অনুমোদিত সকল শাখা সমূহের বরাদ্দপত্র ও রিফান্ড ওয়ারেন্ট। এছাড়া পল্টন কমিউনিটি সেন্টারে বিতরণ করা হবে ব্র্যাক ব্যাংক লিমিটেডের সকল শাখা সমূহের বরাদ্দপত্র ও রিফান্ড ওয়ারেন্ট।

১৭ এপ্রিল: ইনভেস্টমেন্ট কর্পোরেশন অব বাংলাদেশ (আইসিবি) এবং সাউথইস্ট ব্যাংকের বরাদ্দপত্র ও রিফান্ড ওয়ারেন্ট বিতরণ করা হবে। এদিন সাউথইস্ট ব্যাংকের নিচের শাখাগুলোর রিফান্ড বিতরণ করা হবে। শাখাগুলো হচ্ছে, প্রিন্সিপাল শাখা, ইমামগঞ্জ শাখা, ধানমন্ডি শাখা, গুলশান শাখা, উত্তরা শাখা, বনানী শাখা, বংশাল শাখা ও আগারগাঁও শাখা।

এছাড়া পল্টন কমিউনিটি সেন্টারে বিতরণ করা হবে  মিউচুয়্যাল ট্রাস্ট ব্যাংকের  অনুমোদিত নিচের শাখা সমূহের বরাদ্দপত্র ও রিফান্ড ওয়ারেন্ট।

শাখাগুলো হচ্ছে, বাবুবাজার, বনানী, বারিধারা, বসুন্ধরা, ধানমণ্ডি, ধোলাইখাল, দিলকুশা, ফুলবাড়িয়া, এলিফ্যান্ড রোড, গুলশান, কাকরাইল, পল্লবী, কামরাঙ্গীর চর, মোহাম্মদপুর, এমটিবি কর্পোরেট শাখা, প্রিন্সিপাল শাখা, পান্থপথ, চন্দা, প্রগতি স্বরণী, সাভার, শনির আখড়া, উত্তরা, চক মোঘলটুলী,  শ্রীনগর, সারুলিয়া, ও শাহ মখদুম এভিনিউ শাখা।

১৮ এপ্রিল: মিউচুয়্যাল ট্রাস্ট ব্যাংক লিমিটেড এবং স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেডের সকল শাখার রিফান্ড এবং বরাদ্দপত্র বিতরণ করা হবে পল্টন কমিউনিটি সেন্টারে। এছাড়া এজিবি কলোনিতে  বিতরণ করা নিচের শাখাগুলোর রিফান্ড ওয়ারেন্ট।

শাখাগুলো হচ্ছে, রুপনগর , প্রগতি স্বরণী, সাত মসজিদ রোড, রোকেয়া স্বরণী, ইসলামপুর, দক্ষিণ খান শাখা, ধনিয়া শাখা, মহাখালী, মৌচাক, বসুন্ধরা, ,সাভার, আশুলিয়া, মোহাম্মদপুর, বনশ্রী, জয়পাড়া ও ঢাকার বাইরের অনুমোদিত শাখার রিফান্ড বিতরণ করা হবে।

১৯ এপ্রিল:  এজিবি কলোনিতে বিতরণ করা হবে মার্কেন্টাইল ব্যাংক লিমিটেডের  অনুমোদিত সকল শাখার রিফান্ড বিতরণ।

পল্টন কমিউনিটি সেন্টারে ন্যাশনাল ব্যাংক লিমিটেডের অনুমোদিত নিচের শাখার রিফান্ড ওয়ারেন্ট বিতরণ করা হবে। শাখাগুলো হচ্ছে, আসাদগেট, বনানী, বাবুবাজার, বংশাল, ধানমন্ডি, দিলকুশা, এলিফ্যান্ড রোড, গুলশান, বৈদেশিক বাণিজ্য শাখা, কাওরান বাজার, লেক সার্কাস, যাত্রাবাড়ী, মহাখালী, মতিঝিল ও মোহাম্মদপুর শাখা।

২০ এপ্রিল: ঢাকা ব্যাংক লিমিটেডের অনুমোদিত সকল শাখার রিফান্ড ওয়ারেন্ট বিতরণ করা হবে এজিবি কলোনীতে। এছাড়া এদিন অনিবাসী বংলাদেশি (এনআরবি) সকল মিউচুয়্যাল ফান্ড এবং পোর্টফোলিও হিসাবের রিফান্ড বিতরণ করা হবে।

এছাড়া পল্টন কমিউনিটি সেন্টারে ন্যাশনাল ব্যাংকের নিচের শাখাগুলোর রিফান্ড বিতরণ করা হবে। শাখাগুলো হচ্ছে, নিউ ইস্কাটন, নর্থব্রুক হল, প্রগতী স্বরণী, সীমান্ত স্কয়ার, রোকেয়া স্বরণী, সাভার, উত্তরা, জেড. এইচ. শিকদার এমসি শাখা ও ঢাকার বাইরের অনুমোদিত শাখার রিফান্ড বিতরণ করা হবে।

জানা যায়, প্রত্যেক বিনিয়োগকারী তাদের নিজ নিজ ব্যাংক একাউন্ট থেকে তাদের রিফান্ড ওয়ারেন্ট সংগ্রহ করতে পারবে। যেসব বিনিয়োগকারীর ব্যাংক অ্যাকাউন্টে অনলাইন সুবিধা চালু নেই তাদের উপোরক্ত ঠিকানা থেকে রিফান্ড সংগ্রহ করতে হবে।

তবে যেসব বিনিয়োগকারী এবি ব্যাংক লিমিটেড, আল-আরফা ইসলামী ব্যাংক লিমিটেড, আল –ফালাহ ব্যাংক,ব্যাংক এশিয়া  লিমিটেড, ব্রাক ব্যাংক লিমিটেড,কমার্শিয়াল ব্যাংক অব সিলন পিএলসি, ঢাকা ব্যাংক লিমিটেড, ডাচ্-বাংলা ব্যাংক লিমিটেড, ইস্টার্ণ ব্যাংক লিমিটেড,এক্সিম ব্যাংক লিমিটেড, ফাস্ট সিকিউরিটি ইসলামি ব্যাংক লিমিটেড, যমুনা ব্যাংক লিমিটেড, মার্কেন্টাইল ব্যাংক লিমিটেড, মিউচুয়্যাল ট্রাস্ট ব্যাংক লিমিটেড, ন্যাশনাল ব্যাংক লিমিটেড, ন্যাশনাল ব্যাংক অব পাকিস্তান, এনসিসি ব্যাংক ব্যাংক লিমিটেড, ওয়ান ব্যাংক লিমিটেড, প্রিমিয়ার ব্যাংক লিমিটেড, প্রাইম ব্যাংক লিমিটেড, শাহাজালাল ইসলামী ব্যাংক লিমিটেড, সোশ্যাল ইসলামী ব্যাংক লিমিটেড, সাউথইস্ট ব্যাংক লিমিটেড, স্ট্যান্ডার্ড চার্টাড ব্যাংক, স্টেট ব্যাংক অব ইন্ডিয়া এবং দি সিটি ব্যাংক ট্রাস্ট ব্যাংক  যাদের অ্যাকাউন্ট আছে তাদের নিজ নিজ অ্যাকাউন্টে রিফান্ড জমা হয়ে যাবে।তবে প্রবাসী বিনিয়োগকারীরা এ সুযোগ পাবে না।

এছাড়া যারা নির্ধারিত তারিখের মধ্যে  যাদের বরাদ্দপত্র ও রিফান্ড ওয়ারেন্ট ব্যাংকে জমা হবে না, তাদেরকে ১৫ই এপ্রিল থেকে ৩০ এপ্রিলের মধ্যে যোগাযোগ করতে হবে।

অর্থসূচক/এসএ/এমআরবি/