আইসিবির আট ফান্ডের সম্পদ মূল্য প্রকাশ

icb_mutual_fund

icb_mutual_fundপুঁজিবাজারে তালিকাভুক্ত আইসিবির আটটি মিউচ্যুয়াল ফান্ডের সম্পদ মূল্য (এনএভি) প্রকাশ করেছে। ২৬ নভেম্বর ২০১৩ পর্ন্ত এই হিসাব প্রকাশ করা হয়েছে। ডিএসই সূত্রে এ তথ্য জানা যায়।

এ সময় পর্যন্ত আইসিবি মিউচ্যুয়াল ফান্ড খাতের ১০ টাকা ফেস ভ্যালুর বিপরীতে আইসিবি প্রথম মিউচ্যুয়াল ফান্ডের ইউনিট প্রতি নীট সম্পদমূল্য (এনএভি) ক্রয় মূল্য অনুসারে ১৩২ টাকা ২৩ পয়সা এবং বাজার মূল্য ১ হাজার ১২৯ টাকা ৭ পয়সা। দ্বিতীয় ফান্ডের সম্পদ মূল্য ক্রয় মূল্য অনুসারে ৯০ টাকা এবং বাজারমূল্য অনুসারে ২৫৯ টাকা ৬১ পয়সা। তৃতীয় ফান্ডের সম্পদ মূল্য ক্রয় মূল্য অনুসারে ৬১ টাকা ৬৮ পয়সা এবং বাজার মূল্য অনুসারে ২৫৬ টাকা ৯৪ পয়সা। চতুর্থ ফন্ডের সম্পদ মূল্য ক্রয় মূল্য অনুসারে ৬৭ টাকা ৬৪ পয়সা এবং বাজার মূল্য অনুসারে ২৪৩ টাকা ৮৬ পয়সা। পঞ্চম ফান্ডের সম্পদ মূল্য ক্রয় মূল্য অনুসারে ৪৬ টাকা ২৪ পয়সা এবং বাজার মূল্য অনুসারে ১৯৭ টাকা ৯২ পয়সা। ষষ্ঠ ফান্ডের সম্পদমূল্য ক্রয় মূল্য অনুসারে ২৫ টাকা ৭৮ পয়সা এবং বাজার মূল্য অনুসারে ৫৭ টাকা ৩৪ পয়সা। সপ্তম ফান্ডের সম্পদ মূল্য ক্রয় মূল্য অনুসারে

৩২ টাকা ৬৭ পয়সা এবং বাজার মূল্য অনুসারে ৯৭ টাকা ৯৫ পয়সা এবং অষ্টম ফান্ডের সম্পদ মূল্য ক্রয় মূল্য অনুসারে ২৭ টাকা ৮৭ পয়সা এবং বাজার মূল্য অনুসারে ৬৬ টাকা ৮ পয়সা।

 

 

এমআরবি/