ফরিদপুরে অপহৃতের পরিবারকে মামলা তুলে নেওয়া হুমকী

  • Emad Buppy
  • May 16, 2014
  • Comments Off on ফরিদপুরে অপহৃতের পরিবারকে মামলা তুলে নেওয়া হুমকী
ফরিদপুর ম্যাপ
ফরিদপুর ম্যাপ

ফরিদপুরের বোয়ালমারীতে অপহৃত সাবিহা রহমান মিষ্টির পরিবারকে মামলা তুলে নেওয়ার জন্য হুমকী দেওয়া হচ্ছে। মামলা তুলে নেওয়া না হলে মেয়েকে ফেরত দেওয়া হবে না বলেও জানিয়ে দিয়েছে লিখনের পরিবার।

ফলে আতংকে পরিবারটি অবরুদ্ধ হয়ে পড়েছে। অপরদিকে মিষ্টিকে উদ্ধার করতে না পারায় আতংক বিরাজ করছে অন্য শিক্ষার্থীদের মধ্যেও।

১১ মে ফরিদপুরের বোয়ালমারী উপজেলার কাজী সিরাজুল ইসলাম কলেজের ছাত্রী সাবিহা রহমান মিষ্টিকে অপহরণ করে লিখন। এর তিনদিন পর কানাডা থেকে অপহরণকারী লিখনের খালা পরিচয়দানকারী এক নারী অপহৃত মিষ্টির পরিবারের কাছে ফোন করেন। ফোনে তিনি মামলা তুলে নেওয়ার জন্যে চাপ দেন। আর মামলা তুলে না নিলে মিষ্টিকে ফেরত দেওয়া হবে না বলে জানিয়ে দেন তিনি। এরপর থেকে ওই ফোনটি বন্ধ রয়েছে।

অপহৃতের পরিবারের সদস্যরা জানায়, মেয়েকে ফেরত নিতে হলে মামলা তুলে নেওয়ার পাশাপাশি পুলিশের হাতে আটক অপহরণকারীর বাবাকে ছেড়ে দিতে বলা হয়। হুমকীর কারণে নিরাপত্তাহীনতায় ভুগছে মিষ্টির পরিবার। ভয়ের কারণে ঘর তালাবদ্ধ করে ঘরের মধ্যে অবস্থান করছে পরিবারের সদস্যরা।

কাজী সিরাজুল ইসলাম মহিলা কলেজের অধ্যক্ষ সরদার মো. ইদ্রিস আলী বলেন, এ ঘটনার পর থেকে শিক্ষার্থীদের পাশাপাশি অবিভাবকরাও শংকিত হয়ে পড়েছে। অবিলম্বে মিষ্টিকে উদ্ধার করা না গেলে শিক্ষার্থীদের মধ্য আতংক দূর হবে না।

বোয়ালমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. রুহুল আমীন জানান, ভিকটিম উদ্ধারে সকল ধরণের প্রচেষ্টা অব্যাহত রয়েছে।

এরই মধ্যে মিষ্টিকে উদ্ধারে আন্দোলনে নেমেছেন মিষ্টির সহপাঠি ও শিক্ষার্থীরা। বৃহস্পতিবার মানববন্ধন থেকে অবিলম্বে মিষ্টিকে উদ্ধার ও অপহরণকারীদের বিচার ও শাস্তি দাবি করা হয়েছে।

কেএফ