ছেলের ব্যাপারে আশাবাদী মোদির মা

  • syed baker
  • May 16, 2014
  • Comments Off on ছেলের ব্যাপারে আশাবাদী মোদির মা
modi-mother-2
modi-mother-2
জয়ের খুশিতে নরেন্দ্র মোদিকে মিষ্টিমুখ করাচ্ছেন তার মা ( ছবি- ইন্টারনেট)

ভারতের লোকসভা নির্বাচনে  তিনশ’রও বেশি আসন পেয়ে দেশটির পরবর্তী প্রধানমন্ত্রী যে মোদী হতে যাচ্ছেন তাতে কোনো সন্দেহ নেই। তার এ বিজয়ে সবচেয়ে বেশি খুশী তার মা হিরাবেন। মোদির মায়ের আশা, তার ছেলে দেশকে উন্নয়নের দিকেই নিয়ে যাবে। খবর এনডিটিভির।

বারানসি ও ভাদোদারার ফলাফল জানার পর বিজয়ের আভাস পেয়ে মোদি মায়ের সাথে দেখা করতে গান্ধীনগরে যান।আর তখন খুশির সংবাদ শুনে আনন্দে কেঁদে ফেলেন মা হিরাবেন।

অশ্রুসজল চোখে তিনি জানান, তার সেই চা বিক্রেতা ছেলেটি যে আজ দেশকে নেতৃত্ব দিতে যাচ্ছে তা তিনি জীবনে কখনও ভাবতেও পারেননি। মা হিসেবে আজ সত্যিই তিনি অনেক গর্বিত।

তিনি আরও জানান, ছেলের কল্যাণে তাই ফলাফল গণনার দিন শুক্রবার তিনি প্রার্থনা করতেও গেছেন। মোদিকে নিয়ে তিনি বলেন, সে সত্যিই আমার আশীর্বাদ এবং সে অবশ্যই দেশকে উন্নয়নের দিকেই ধাবিত করবে।

উল্লেখ্য, বিজেপির প্রধানমন্ত্রী প্রার্থী নরেন্দ্র মোদি বারানসি ও ভাদোদারা উভয় আসনে জয়ী হয়েছেন। বারানসিতে আম আদমি পার্টির প্রধান অরবিন্দু কেজরিওয়াল ও কংগ্রেস প্রার্থী অজয় রায়কে পরাজিত করে বিজয় ছিনিয়ে নিয়েছেন তিনি। আর বাদোদারায় রেকর্ড ভোটে জয়ী হয়েছেন মোদি। তাই জয়ের পর মায়ের আশীর্বাদ নিলেন তিনি।