প্রাণ ফুডস ইউএই’র ১১ তম বর্ষপূর্তি উদযাপন

প্রাণ ফুডস ইউএই
প্রাণ ফুডস ইউএই’র কর্মকর্তা, কর্মচারী

১১ বছর পূর্ণ করল প্রাণ ফুডস ইউএই। এ উপলক্ষে সম্প্রতি সংযুক্ত আরব আমিরাতের শারজায় ইউয়ান হোটেলে এক জাকজমকপূর্ণ অনুষ্ঠানের আয়োজন করেছে প্রাণ ফুডস ইউএই।

দুবাই প্রাণ ফুডস এর ব্যবস্থাপনা পরিচালক হাসান মাহবুব, পরিচালক আহসান খান চৌধুরী, মার্কেটিং ম্যানেজার নজরুল ইসলাম, দুবাইস্থ বাংলাদেশের কন্স্যুলেটর জেনারেল মাসুদুর রহমান, আরব আমিরাতে নিযুক্ত বাংলাদেশের কমার্শিয়াল কাউন্সিলর ড. মাহমুদ-উল হকসহ দুবাইয়ের ব্যবাসায়ী এবং বিভিন্ন প্রতিষ্ঠানের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ ও স্থানীয় গণ্যমাণ্য ব্যক্তিবর্গ এসময় উপস্থিত ছিলেন।

প্রাণ ফুডস লিমিটেড দুবাই এর ব্যবস্থাপনা পরিচালক হাসান মাহবুব বলেন, আরব আমিরাতের বিভিন্ন স্থানে প্রাণ পণ্য ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে। এসব পণ্য বিক্রয় ও বিপননের কাজে সেখানে প্রায় পাঁচশত কর্মকর্তা কর্মচারী নিযুক্ত রয়েছে। যাদের অক্লান্ত পরিশ্রমের ফলে প্রাণ ফুডস দুবাই বিগত ১১ বছর ধরে সুনামের সাথে ব্যবসায় পরিচালনা করে আসছে। এজন্য তিনি প্রাণ ফুডস দুবাই এর কর্মকর্তা কর্মচারী, ক্রেতা বিক্রেতাসহ সকলকে আন্তরিক ধন্যবাদ জানান। তিনি আরওজানান বাংলাদেশী ব্র্যান্ডকে সংযুক্ত আরব আমিরাতে প্রচার করতে পারা অত্যন্ত গর্বের বিষয় এবং এজন্য আমরা অত্যন্ত আনন্দিত।

উল্লেখ্য অনুষ্ঠানে বিগত বছরের সাফল্যের জন্য বিভিন্ন কর্মকর্তা-কর্মচারীকে পুরস্কার প্রদান করা হয়। এছাড়া অনুষ্ঠানের শেষভাগে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানেরও আয়োজন করা হয়।

সাকি/