কাহারোল উপজেলা কার্যালয়ের কর্মচারী অপহৃত

জুয়েল
জুয়েল
অপহৃত জুয়েল

দিনাজপুরের কাহারোল উপজেলা নির্বাহী অফিসের কম্পিউটার টেকনেশিয়ান মো. জুয়েল (৩০) অপহৃত হয়েছেন। বুধবার দুপুরে সে অপহৃত হয়।

জুয়েলের স্ত্রী নিপা জানায়, ‘গত ১৪ মে বুধবার প্রতিদিনের মত অফিসে যায় জুয়েল। দুপুর ২ টার সময় উপজেলা নির্বার্হী অফিসারের অনুমতি নিয়ে অফিস থেকে বাড়িতে খেতে আসে। বিকেলে সে অফিসে না যাওয়ায় খোঁজ খবর শুরু হয়’।

সন্ধ্যায় তার পরিবারের লোকজনেরা জানতে পারে যে জুয়েল কে খুঁজে পওয়া যাচ্ছেনা। সে অফিসেও নেই। অনেক খোঁজ করে না পেয়ে জুয়েলের বাবা মো.আনিছুর রহমান কাহারোল থানায় একটি ডাইরি করেন। ডাইরি নং- ৪৯৮ তাং- ১৪/০৫/১৪ইং।

ডায়েরিতে তিনি উল্লেখ করেন কে বা কারা জুয়েল কে তুলে নিয়ে গেছে। তাকে খুঁজে পাওয়া যাচ্ছেনা।

এ ব্যাপারে জুয়েলের পিতা আনিছুর রহমান জানান, আমার ছেলে তার স্ত্রীকে গত বুধবার রাতে ফোন করে জানায় চোখ হাত -পা বেঁধে অজ্ঞাত স্থানে আটকে রেখে তাকে নির্যাতন করা হচ্ছে।

তারা অনেক টাকা চায়। বৃহস্পতিবার দুপুর ২ টার দিকে তার নাস্বার থেকে আবারওসে ফোন করে জানায়, ৫ লাখ টাকা না হলে অপহরণকারীরা তাকে ছাড়বে না। কারা নির্যাতন করছে জানতে চাইলে ফোন কেটে দেয়।

কাহারোল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হরিদাস মহন্ত জুয়েলের নিখোঁজ হওয়ার বিষয়টি নিশ্চিত করে বলেন, মোবাইল ফোনের কল লিস্টনিয়ে আমরা জুয়েলকে উদ্ধারের চেষ্টা অব্যাহত রেখেছি। অল্প সময়ের মধ্যে তাকে উদ্ধার করা যাবে। তাকে উদ্ধার করা গেলেই বোঝা যাবে কারা তাকে অপহরণ করেছে।

জুযেল নিখোঁজের পর থেকে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রবিউল ফয়সালের তত্বাবধানে র‌্যাব ও পুলিশ বাহিনী জুয়েলের সন্ধানে তৎপর রয়েছে।

সাকি/