স্টার সিনেপ্লেক্সে অ্যামেজিং স্পাইডারম্যান ২, বলাকায় অগ্নি

অগ্নি
অগ্নি

মাকড়সা দেখতে বিদঘুটে। এ প্রাণীটিকি অনেকে দেখে ভয়ে  আঁতকে উঠেন। কিন্তু এই মাকড়সার কামড় খেয়েই সাধারণ এক কিশোর রাতারাতি বদলে যায় স্পাইডারম্যানে। বিরল ওই মাকড়সার কামড়ে ছেলেটি স্পাইডারম্যান হয়ে দু:সাহসী সব কাজ করতে থাকে। হলিউডের এই স্পাইডারম্যান ছবিটি দেখে ছেলে- বুড়ো অনেকেই অবচেতন মনে হয়ে যান স্পাইডারম্যান। এবার স্পাইডারম্যানকে ভিন্ন আঙ্গিকে দেখা যাবে অ্যামেজিং স্পাইডারম্যানে।

এ সপ্তাহে স্টার সিনেপ্লেক্সে প্রদর্শিত হচ্ছে দ্যা অ্যামেজিং স্পাইডারম্যান টুসহ হলিউডের ৪ টি ছবি। এছাড়া বলাকা সিনেমা হলে প্রদর্শিত হচ্ছে অগ্নি ও জন্ম তোমার জন্য ।

রাজধানীর বসুন্ধরার সিটির স্টার সিনেপ্লেক্সে চলছে দ্যা অ্যামেজিং স্পাইডারম্যান টু  থ্রিডিতে। এছাড়া ফ্রাঙ্কেস্টাইন থ্রিডি, ডাইভারডেন ও ক্যাপটেন আমেরিকা ছবি একসাথে প্রদর্শিত হচ্ছে অভিজাত এই প্রেক্ষাগৃহে।

সিনেপ্লেক্সের টিকেট পাবেন যেভাবে:

এটিতে মোট প্রদর্শনী কক্ষ রয়েছে ৪টি, যেগুলোর প্রত্যেকটির ধারণ ক্ষমতা ২৬২ জন। এই সিনেমা হলে রয়েছে সর্বমোট ৪টি টিকেট কাউন্টার। ৯ম তলায় সিনেপ্লেক্স-এ ঢোকার সময় হাতের বাম দিকে কাউন্টারগুলো অবস্থিত। হলে দর্শক আসনের মোট ২টি শ্রেণী রয়েছে। শ্রেণীগুলো হলো- প্রিমিয়াম ও রেগুলার। শুক্রবার এবং শনিবার রেগুলার টিকিটের মূল্য ২০০ টাকা (জনপ্রতি) এবং প্রিমিয়াম টিকিটের মূল্য ২৫০ টাকা (জনপ্রতি)। অন্যান্য দিনে বিকেল ৩টার মুভি শো এর রেগুলার টিকিটের মূল্য ১৬০ টাকা এবং প্রিমিয়াম টিকিটের মূল্য ২০০ টাকা। বিকেল ৩টার পর রেগুলার টিকিটের মূল্য ২০০ টাকা এবং প্রিমিয়াম টিকিটের মূল্য ২৫০ টাকা। টিকিট কাউন্টারগুলোতে প্রদর্শনীর ১ দিন পূর্বে টিকেটের অগ্রিম বুকিং দেওয়ার ব্যবস্থা রয়েছে। বর্তমানে অনলাইনে টিকিট বুকিংয়ের কোন ব্যবস্থা নেই।

প্রদর্শনীর সময়:

মর্নিং ,ম্যাটিনি ১, ম্যাটিনি ২, ইভনিং ১, এবং ইভনিং ২ – এই মোট পাঁচ শোতে ছবি প্রদর্শন করা হয়। প্রতি সপ্তাহে মুভি সিডিউল পরিবর্তিত হয়।
এদিকে রাজধানীর বলাকা সিনেমা হলে প্রদর্শিত হচ্ছে ইফতেখার চৌধুরীর পরিচালিত অগ্নি। আরেফিন শুভ আর মাহি প্রথম একসঙ্গে অভিনয় করেছেন এ ছবিতে। ছবির খল চরিত্রে অভিনয় করেছেন মিশা সওদাগর।

বলাকায় দর্শক আসনের দুটি শ্রেনী রয়েছে। এগুলোর মধ্যে এক্সিকিউটিভ ক্লাসের টিকেট ২০০ টাকা ও স্পেশাল ক্লাসের টিকেটের দর ১০০ টাকা।
এছাড়া বলাকা দুই নম্বর প্রদর্শনী হলে চলছে শাকিব খান ও অপু বিশ্বাস অভিনীত জন্ম তোমার জন্য। এ প্রদর্শনী হলেও দর্শক আসনের দুটি শ্রেণী রয়েছে। এখানের রয়েল ব্যালকনি টিকেটের দাম পড়বে ১৫০ ও ফাস্ট ক্লাসের ১০০ টাকা।