হাইকোর্টের নির্দেশ পালন করা হবে: ওবায়দুল কাদের

যোগাযোগমন্ত্রী ওবায়দুল কাদের
ভৈরব-কিশোরগঞ্জ মহাসড়কের ওপর নির্মাণাধীন তিনটি ব্রীজ এবং ভৈরব-মেন্দিপুর সড়কের উন্নয়ন কাজ পরিদর্শণকালে সাংবাদিকদের সাংবাদিকদের সাথে কথা বলছেন যোগাযোগমন্ত্রী ওবায়দুল কাদের

নারায়ণগঞ্জের আলোচিত সেভেন মার্ডার মামলায় সন্দেহভাজন তিন র‌্যাব কর্মকর্তাকে গ্রেপ্তারে আদালতের নির্দেশনা যথাযথভাবে পালন করা হবে বলে জানালেন যোগাযোগ মন্ত্রী ওবায়দুল কাদের।মঙ্গলবার দুপুরে ভৈরবের ভৈরব-কিশোরগঞ্জ মহাসড়কের উপর নির্মাণাধীন তিনটি ব্রীজ এবং ভৈরব-মেন্দিপুর সড়কের উন্নয়ন কাজ পরিদর্শণকালে সাংবাদিকদের একথা জানান তিনি।

ওবায়দুল কাদের বলেন, সদ্য অবসরে পাঠানো র‌্যাবের তিন কর্মকর্তাকে গ্রেপ্তারে আদালতের নির্দেশনা যথাযথভাবে পালন করা হবে। অভিযুক্ত আসামীরা যেকেউ হোক, যতোবড় হোক, সরকার তাদের গ্রেপ্তারে দৃঢ় প্রতিজ্ঞ।

সূত্র জানায়, ভৈরব-কিশোরগঞ্জ মহাসড়কের ভৈরবের গাজীরটেক, মিরাররচর ও কুলিয়ারচর উপজেলার ছয়সূতি এলাকার ঝুঁকিপূর্ণ ৩টি বেইলিব্রীজের স্থলে জাপান আন্তর্জাতিক সহযোগী সংস্থা (জাইকা)’র আর্থিক সহায়তায় ৪২ কোটি টাকা ব্যয়ে পাকাব্রীজ নির্মাণের কাজ করছে সড়ক ও জনপথ অধিদপ্তর (সওজ)। অন্যদিকে যোগাযোগ মন্ত্রণালয়ের নিজস্ব টাকায় সাড়ে ৪ কোটি টাকা বরাদ্ধে ভৈরব-মেন্দিপুর ১৪ কিলোমিটার সংযোগ সড়কের উন্নয়ন কাজ করছে সড়ক ও জনপথ অধিদপ্তর (সওজ)।

ওইসব প্রকল্পের অগ্রগতি দেখতে দুপুরে মন্ত্রী প্রথমে গাজীরটেক ও মিরারচর যান। পরে সেখান থেকে ফিরে তিনি ভৈরব-মেন্দিপুর সংযোগ সড়কের স্টেডিয়াম পাড়া এলাকা পরিদর্শনকরেন।