চূড়ায় উঠে ভালোবাসা নিবেদন!

proposed at Napes Needle, পর্বত চূড়ায় ভালোবাসা নিবেদন
proposed at Napes Needle, পর্বত চূড়ায় ভালোবাসা নিবেদন
আড়াই হাজার ফিট উঁচু পর্বতে উঠে প্রেম নিবেদন করেছেন যুক্তরাজ্যের রিচার্ড

অনেক প্রেমিক-প্রেমিকা আছেন যারা ফুল, চকলেট বা অন্য কিছু দিয়ে তাদের ভালোবাসার মানুষের কাছে মনের কথাটি বলে ফেলেন। অনেকে আবার প্রিয় মানুষকে মনের কথা বলার জন্য আশ্রয় নেন অন্যের। যদিও কথা একটিই, কিন্তু ভালোবাসা নিবেদনের ভঙ্গি অন্যরকম। সম্প্রতি এমনই এক ভিন্নরকম ভালোবাসা নিবেদনের ঘটনা ঘটেছে ইংল্যান্ডের লাঙ্কাশায়ারে।

ডেইলি মেইলের এক প্রতিবেদনে বলা হয়েছে, লেক ডিস্ট্রিক্টের নেপস নিডেল পর্বতের চূড়া তথা ২ হাজার ৫০০ ফুট উপরে উঠে রিচার্ড ক্রাবট্রি ভালোবাসা নিবেদন করেছেন অ্যাঞ্জেলা জোন্সের কাছে। আর তা নিবেদন করেছেন একটি  অধুনালুপ্ত ডোডো জাতীয় পাখির হীরার আংটি দিয়ে। তারাই প্রথম ব্যক্তি যারা ২০ মিটার উপরে উঠে ভালোবাসা নিবেদন করলেন।

napes3
রিচার্ড-অ্যাঞ্জেল (ছবি- ডেইলি মেইল)

রিচার্ড জানান, চূড়ায় উঠে পূর্ব পরিচিত অ্যাঞ্জেলাকে প্রস্তাব দিলে সে তাকে বিয়ে করতে রাজি হয়েছে। আর এ ঘটনায় তিনি অনেক বেশি খুশি হয়েছেন বলেও জানান তিনি।

অন্যদিকে অ্যাঞ্জেলা জানান, এভাবে ভালোবাসার কথা বলে রিচার্ড তাকে পৃথিবীর সবচেয়ে সুখী মানুষ বানিয়েছে। সত্যিই এটি অনেক মজার।তাইতো তিনি সেখান থেকেই চিৎকার করে বলেছেন, আমি একটা প্রস্তাব পেয়েছি এবং হ্যাঁ করেছি।

তিনি বলেন, আট বছর আগে থেকেই রিচার্ডকে চিনলেও কখনই বুঝতেই পারেন নি সে তাকে এভাবে প্রস্তাব দিবে। তবে এ ঘটনায় তিনি অনেক বেশি বিস্মিত হয়েছেন। তিনি আরও বলেন, এর আগে কখনই আমরা দুজন নেপস নিডেলে উঠিনি। তাই এবারের উঠাটা দুজনের কাছেই অনেক স্মরণীয় হয়ে থাকবে ।