উস্কানি দিতেই খালেদা নারায়ণগঞ্জ যাচ্ছেন: কামরুল

  • Emad Buppy
  • May 13, 2014
  • Comments Off on উস্কানি দিতেই খালেদা নারায়ণগঞ্জ যাচ্ছেন: কামরুল
ADVOKET KAMRUL ISLAM
ADVOKET-KAMRUL-ISLAM
খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম

হত্যাকাণ্ডের শিকার পরিবারের সদস্যদেরকে সহানুভূতি জানাতে নয়, বরং সহিংসতা বাড়ানোর লক্ষে নতুন করে উস্কানি দিতেই খালেদা জিয়া নারায়ণগঞ্জে যাচ্ছেন। এমন মন্তব্য করেছেন খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম।

মঙ্গলবার দুপুরে জাতীয় প্রেসক্লাবের কনফারেন্স রুমে বাংলাদেশ আওয়ামী হকার্স লীগ আয়োজিত ‘চলমান রাজনীতির প্রেক্ষাপটে দেশ ও জাতির কল্যাণে শেখ হাসিনার বিকল্প নাই’ শীর্ষক আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

খালেদা জিয়াকে উদ্দেশ করে প্রধান অতিথির ব্ক্তব্যে কামরুল বলেন, নারায়ণগঞ্জের হত্যাকাণ্ড নিয়ে রাজনীতি করবেন না। এ ঘটনার সঙ্গে যারা জড়িত তাদেরকে বিচারের আওতায় এনে সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করতে প্রধানমন্ত্রী নির্দেশ দিয়েছেন। তাই এ বিষয় নিয়ে রাজনীতি করার চেষ্টা করবেন না।

খালেদা জিয়ার র‌্যাবের বিলুপ্তি চাওয়া প্রসঙ্গে মন্ত্রী বলেন, র‌্যাবের জঙ্গিবাদ, মৌলবাদ ও সাম্প্রদায়িক সহিংসতা দমনে কঠোর পদক্ষেপে ঈর্শান্বিত হয়ে এখন তিনি র‌্যাবের বিলুপ্ত চাচ্ছেন। মূলত বাংলাদেশে জঙ্গিবাদকে আবারও উস্কে দেওয়ার লক্ষেই তিনি র‌্যাবের বিলুপ্তি চান।

সুষ্ঠুভাবে বিচার কার্য সমাধানের জন্য খালেদার মামলা দ্রুতবিচার ট্রাইবুনালে স্থানান্তর করা হয়েছে জানিয়ে খাদ্যমন্ত্রী বলেন,  বিচারহীনতার সংস্কৃতি ও আদালতে বিশৃঙ্খলা সৃষ্টির সংস্কৃতি থেকে বেরিয়ে আসতেই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

সংগঠনের সভাপতি এস এম জাকারিয়া হানিফের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন ঢাকা মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাহে আলম মুরাদ, আওয়ামী লীগের উপ-কমিটির সহ-সম্পাদক এম এ করিমসহ হকার্স লীগের বিভিন্ন নেতারা।

জেইউ/কেএফ