অবকাশে যাচ্ছেন দীপিকা

deepeka
deepeka
দীপিকা পাড়ুকোন- ফাইল ছবি

কাজ করতে করতেই হাঁপিয়ে উঠেছেন তিনি। গত বছর চারটি তো এ বছর তিনটি। আবার কাজ করেছেন বিভিন্ন ব্র্যান্ডের দূত হিসেবেও। এবার একটু বিশ্রাম নিতে এই ক্লান্ত অভিনেত্রী বলিউড থেকে কিছু দিনের জন্য অবকাশে যাচ্ছেন। মঙ্গলবার তারই এক ঘনিষ্ট সূত্র এ তথ্য জানিয়েছে। খবর হিন্দুস্তান টাইমসের।

সূত্রটি বলছে, বলিউডের জনপ্রিয় এই অভিনেত্রী দীপিকা পাড়ুকোন পরিবারের সাথে সময় কাটাতেই আগামি মাসেই বিশ্রামে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন।

ওই সূত্রের বরাত দিয়ে প্রতিবেদনে বলা হয়, পেশাগত জীবনে অনেক ব্যস্ত থাকায় তিনি তার পরিবারকে একবারেই সময় দিতে পারেন না। তাই মে মাসের শেষ সপ্তাহেই পরিবারসহ যুক্তরাষ্ট্রের উদ্দেশ্যে পাড়ি জমাবেন বলেও জানানো হয়েছে। তবে ছুটি থেকে ফিরে এসেই আবারও কাজে মনোযোগ দিবেন দীপিকা।

প্রসঙ্গত, দশ বছর আগে মডেলিং দিয়ে মিডিয়া জগতে যাত্রা শুরু করেছিলেন দীপিকা পাডুকোন। এরপর সফল অভিনেত্রী হিসেবে বলিউডে প্রতিষ্ঠা পেয়েছেন। অভিনয়ের পাশাপাশি ফ্যাশন আইকন হিসেবেও দর্শকনন্দিত হয়েছেন এ অভিনয়শিল্পী।

ইয়ে জাওয়ানি হ্যায় দিওয়ানি, চেন্নাই এক্সপ্রেস, রেস টু, ককটেল, রামলীলা, প্রভৃতি ব্যাপক ব্যবসা সফল ছবি উপহার দিয়ে তিনি আজও সফলতার শীর্ষে। তবে এ স্থানটা তিনি ধরে রেখেছেন একদিন দুদিন নয় বরং দীর্ঘদিন ধরেই।