মেঘনা নদীতে যাত্রিবাহী নৌকায় ডাকাতি, আহত ৬

  • Emad Buppy
  • May 12, 2014
  • Comments Off on মেঘনা নদীতে যাত্রিবাহী নৌকায় ডাকাতি, আহত ৬
brahmanbaria

brahmanbariaব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে মেঘনা নদীতে একটি যাত্রিবাহী নৌকায় ডাকাতির সময় অস্ত্রের আঘাতে ৬ জন আহত হয়েছেন। এ সময় যাত্রিদের কাছ থেকে তিন লক্ষাধিক টাকার মালামাল ছিনিয়ে নিয়েছে ডাকাতদল।

সোমবার বিকেলে উপজেলার কালাসুতা এলাকায় নৌকা থামিয়ে যাত্রীদেরকে মারধর করে নগদ টাকা, মোবাইল ফোন ও বিভিন্ন মালামাল ছিনিয়ে নেয় ডাকাতদলের সদস্যরা।

পুলিশ জানায়, সরাইল উপজেলার অরুয়াইল এলাকার হাজী আসমত আলীর যাত্রিবাহী ইঞ্জিনের নৌকা কিশোরগঞ্জের ভৈরব লঞ্চ টার্মিনাল থেকে ৬০/৭০ জন যাত্রী নিয়ে বিকেল ৩টায় সরাইল উপজেলার অরুয়াইল বাজারের উদ্দেশ্যে যাত্রা করে। নৌকাটি আশুগঞ্জ উপজেলার তাজপুর অতিক্রম করে কালাসুতা এলাকায় পৌঁছালে অপর দুটি নৌকা দিয়ে ১০/১২জনের একটি ডাকাতদল অস্ত্রের মুখে যাত্রিবাহী নৌকাটিকে আটক করে যাত্রীদের বেদম মারধর করে নগদ টাকা, মোবাইল ফোন ও বিভিন্ন মালামালসহ তিন লক্ষাধিক টাকার মালামাল নিয়ে যায়। এ সময় ডাকাতদের অস্ত্রের আঘাতে ৬ যাত্রী আহত হয়। আহতদের মধ্যে দুই জনকে ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও দুই জনকে ব্রাহ্মণবাড়িয়ার একটি প্রাইভেট ক্লিনিকে ভর্তি করা হয়।

আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আবু জাফর বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। সরাইল উপজেলার কালিসুতা সীমানায় ডাকাতি হয়েছে।

সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আলী আরশাদ বলেন, আশুগঞ্জ উপজেলার তাজপুর এলাকায় ডাকাতি হয়েছে।