কে হবে চ্যানেল আই সেরা নাচিয়ে?

  • Emad Buppy
  • May 12, 2014
  • Comments Off on কে হবে চ্যানেল আই সেরা নাচিয়ে?
Sera Nachiye top
Sera Nachiye top
সেরা নাচিয়ের ১৩ প্রতিযোগীর ছবি

কে হবে চ্যানেল আই সেরা নাচিয়ে সিজন-২ এর চ্যাম্পিয়ন। সব জল্পনা আর কল্পনার অবসান ঘটিয়ে সন্ধ্যা আজ সন্ধ্যা ৭টায় বসতে যাচ্ছে এ আসরের বর্নাঢ্য মহাউৎসব। এই মহাউৎসবের অনুষ্ঠানটি সরাসরি সম্প্রচার করবে চ্যানেল আই।

মহাউৎসবের শুরুতেই থাকবে জমকালো উদ্বোধন। আমেরিকা থেকে আসা কোরিওগ্রাফার টাইয়ের অনবদ্য কোরিওগ্রাফিতে সেরা ১৩ প্রতিযোগী একটি মনোমুগ্ধকর পরিবেশনা নিয়ে আসবে দর্শকের সামনে।

এ পর্যন্ত টিকে থাকা ১৩ প্রতিযোগী হলেন- মিমু, ইভানা, তন্দ্রা, ইভান, নাইম, প্রিতম, প্রজ্ঞা, এ্যাথিনা, প্রিয়াংকা, শাহেদ, মিতিল, রোজা ও সীজা।

নানান চমক দিয়ে এবারের মহাউৎসবের পুরো দুই ঘন্টার অনুষ্ঠানটি সাজানো হয়েছে। অনুষ্ঠানে তিন বিচারক মুনমুন আহমেদ, ফেরদৌস ও মেহের আফরোজ শাওনের পারফরমেন্স ছাড়াও থাকবে মডেল অভিনেত্রী সাদিয়া ইসলাম মৌ এবং চিত্রনায়ক রিয়াজের ব্যতিক্রমী নৃত্য পরিবেশনা। থাকবে জনপ্রিয় ব্যান্ড চিরকুটের দলীয় পরিবেশনা। থাকছে সেরা নাচিয়ে সিজন-১ এর সেরা দশজনের চোখ ধাঁধানো পারফরমেন্স। এছাড়াও দেশ বরেণ্য নৃত্যশিল্পীদের অংশগ্রহণে থাকবে একটি দলীয় নৃত্যসহ আরও অনেক চমক।

সেরা নাচিয়ে সিজন-২ এর জন্য পুরস্কার হিসেবে থাকছে ফান চানাচুর এর সৌজন্যে ব্রান্ড নিউ গাড়ী। সেই সঙ্গে দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকারীদের জন্য থাকবে আকর্ষণীয় পুরস্কার।

অনুষ্ঠানটি পরিকল্পনা ও পরিচালনা করেছেন ইজাজ খান স্বপন। আর উপস্থাপনায় তানিশা।

এ এস