কুবিতে ম্যানেজমেন্ট সপ্তাহ শুরু

  • Emad Buppy
  • May 11, 2014
  • Comments Off on কুবিতে ম্যানেজমেন্ট সপ্তাহ শুরু
cou pic
cou pic
কুবি ম্যানেজমেন্ট বিভাগের উদ্যোগে শুরু হলো ম্যানেজমেন্ট সপ্তাহ

কুমিল্লা বিশ্ববিদ্যালয় (কুবি) ম্যানেজমেন্ট বিভাগের উদ্যোগে শুরু হলো ম্যানেজমেন্ট সপ্তাহ। রোববার এ উপলক্ষে একটি র‌্যালি ক্যাম্পাসের বিভিন্ন স্থানে প্রদক্ষিণ করে। ম্যানেজমেন্ট সপ্তাহের উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মো. আলী আশরাফ। এবারের প্রতিপাদ্য বিষয় ‘আগামীর উদ্দিপনা’।

উপাচার্য প্রফেসর ড. মো. আলী আশরাফ বলেন, ‘শিক্ষার্থীরা একাডেমিক কার্যক্রমের পাশাপাশি বিনোদনমূলক কর্মকাণ্ডে অংশগ্রহণ করলে তাদের মেধা শাণিত হবে। সামনের দিকে এ ধরনের সৃজনশীল আয়োজনে শিক্ষার্থীরা অংশগ্রহণ করবে। এতে আগামিতে দেশ ও জাতিকে নেতৃত্বদানের মধ্য দিয়ে নিজেদের যোগ্যতা প্রমাণ করবে তারা।

উদ্বোধনী র‌্যালিতে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ছাত্র বিষয়ক উপদেষ্টা ও ম্যানেজমেন্ট বিভাগের প্রধান ড. মো. আহসান উল্লাহসহ বিভাগের শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ।

সপ্তাহব্যাপী এই ম্যানেজমেন্ট সপ্তাহ আয়োজনে রয়েছে ছাত্রদের জন্য ক্রিকেট টুর্নামেন্ট, ছাত্রীদের জন্য বুদ্ধিভিত্তিক খেলা, কবিতা আবৃত্তি, বির্তক ও নাচ-গান প্রতিযোগিতা, বিভাগের নবীনদের বরণ ও এমবিএ প্রথম ব্যাচের শিক্ষার্থীদের বিদায়ী সংবর্ধনা, ফুটবল ও ভলিবল খেলায় চ্যাম্পিয়ানদের অভ্যর্থনা প্রদান এবং সাংস্কৃতিক অনুষ্ঠান। আগামি ২৫ মে এই আয়োজনের সমাপ্তি হবে।