বাড়ির পর বাড়ি কিনছেন ক্যাপ্রিও

  • syed baker
  • May 7, 2014
  • Comments Off on বাড়ির পর বাড়ি কিনছেন ক্যাপ্রিও
leonardo-dicaprio
leonardo-dicaprio
লিওনার্দো ডি-ক্যাপ্রিও (ফাইল ছবি)

মেধা আর অভিনয় দক্ষতা দিয়ে দর্শক হৃদয়ে স্থায়ীভাবে জায়গা করে নিয়েছেন জ্যাক ডসন খ্যাত অভিনেতা লিওনার্দো ডি ক্যাপ্রিও। তবে অভিনয়ের বদৌলতে অস্কার না মিললেও একের পর এক বাড়ি বৈধভাবে দখল করে চলেছেন তিনি। সম্প্রতি ১ কোটি মার্কিন ডলার খরচ করে যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের গ্রীনউইচ ভিলেজ একটি বাড়ি কিনেছেন হলিউডের জনপ্রিয় এ অভিনেতা। খবর টাইমস অব ইন্ডিয়ার।

লিওনার্দো নিজেই বাড়ি কেনার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, গ্রীনউইচ ভিলেজ ডিলোস দালানের দুই বেডরুমের চতুর্থ তলাটি এখন তার।

লিওনার্দো বলেন, নতুন বাসাটি সুন্দরভাবে নকশা করা। এখানে স্বাস্থ্যকর আবহাওয়া, পর্যাপ্ত বাতাস, পানিসহ আধুনিক জীবনের যাবতীয় সুযোগ সুবিধাই আছে বলেও জানান তিনি।

ওলফ অব ওয়াল স্ট্রিট তারকা আরও জানান, বিলাসিতায় ভরপুর এ অ্যাপার্টমেন্টটি কিনতে পেরে তিনি অনেক আনন্দিত। তিনি জানান, এ অ্যাপার্টমেন্টটি কিনছেন বলেই তিনি দালানটির ১০ লাখ মার্কিন ডলারের পার্কিং স্পেসটিও ব্যবহার করতে পারবেন।

উল্লেখ্য, গত মাসে  ব্যাটারি পার্ক শহরে বর্তমান আবাসের পাশেই ৮০ লাখ মার্কিন ডলারের আরও একটি অ্যাপার্টমেন্ট কিনেছেন লিওনার্দো। এছাড়াও গত ফেব্রুয়ারিতে ক্যালির্ফোনিয়ার পাল্ম স্প্রিং-এ ৫২ লাখ মার্কিন ডলার খরচ করে ছয় বেডরুমের একটা বাসা কিনেছেন তিনি।