গুম ও খুন বন্ধের দাবিতে রাজশাহীতে বিএনপির অনশন

rajshahi

rajshahiবিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া, সিনিয়র যুগ্ম-মহাসচিব তারেক রহমানসহ দলের শীর্ষ নেতাদের নামে মিথ্যা মামলা প্রত্যাহারের ও দেশব্যাপী গুম ও খুন বন্ধের দাবিতে অনশন কর্মসূচি পালন করছে রাজশাহী মহানগর বিএনপি।

রোববার রাজশাহী কোর্ট শহীদ মিনার চত্বরে সকাল ৯টা থেকে দুপুর দেড়টা পর্যন্ত এই অনশন কর্মসূচি পালিত হয়।

বিএনপির যুগ্ম-মহাসচিব ও মহানগর সভাপতি মিজানুর রহমান মিনুর সভাপতিত্বে এই অনশন কর্মসূচিতে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সিটি মেয়র মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল, মহানগর বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শফিকুল হক মিলন, দপ্তর সম্পাদক নজরুল ইসলাম জুয়েল, বোয়ালিয়া থানা সভাপতি সাইদুর রহমান পিন্টু, রাজপাড়া সভাপতি শওকত আলী, মতিহার থানা সভাপতি আনসার আলী প্রমুখ।

এ সময় বক্তারা বলেন, বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া, সিনিয়র যুগ্ম মহাসচিব তারেক রহমানসহ দেশে বিরোধীদলের নেতাকর্মীদের মিথ্যা মামলা দিয়ে হয়রানি করছে। এছাড়া দেশব্যাপী গুম, খুন চালিয়ে পুরো দেশবাসীকে আতঙ্কগ্রস্ত করে তুলেছে। এই জনবিচ্ছিন্ন স্বৈরাচারি সরকারের কাছে কোন জনগণই নিরাপদ নয়। এই আওয়ামী সরকার বাকশালী কায়দায় ক্ষমতায় এসে দেশবাসীর ওপর যেভাবে অত্যাচার-নির্যাতন চালাচ্ছে তা কোনভাবেই মেনে নেওয়া হবে না। তাই সরকারকে ক্ষমতা ছেড়ে দিয়ে অনতিবিলম্বে একটি নির্বাচন অনুষ্ঠানের ব্যবস্থা করতে হবে। অন্যথায় আন্দোলন সংগ্রামের মধ্য দিয়ে এই স্বৈরাচারি সরকারের পতন নিশ্চিত কবর।

এমআই/সাকি