কুয়েটে ছাত্রলীগের সভাপতি নয়ন ও সোহান সাধারণ সম্পাদক নির্বাচিত

কুয়েট

কুয়েটখুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ‘বার্ষিক সম্মেলন ২০১৪’ বাংলাদেশ ছাত্রলীগের কমিটি সম্পূর্ণ হয়েছে। এতে নয়ন সভাপতি ও সোহান সাধারণ সম্পাদক নির্বাচিত হয়।

শনিবারে কুয়েট অডিটরিয়ামে অনুষ্ঠিত সম্মেলনে আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য এবং শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বেগম মন্নুজান সুফিয়ান এম.পি প্রধান অতিথি হিসেবে উপস্থিত।

সহ-সভাপতি পদে নাজমুল হক মুন্না, যুগ্ম সাধারণ সম্পাদক পদে ওমর শাহরিয়ার অপু, সাংগঠনিক সম্পাদক পদে মেহেদী হাসান তুষার নির্বাচিত হয়েছেন।

এছাড়া, ইসফাক আবীর কেন্দ্রীয় নির্বাহী সংসদের সহ সম্পাদক এবং নাজমুস সাকিব তারেক ও আমিনুর রহমানকে কেন্দ্রীয় নির্বাহী সংসদের সদস্য করা হয়েছে।

কুয়েট ছাত্রলীগ এর আহবায়ক মো. ইসফাক আবীর হাওলাদার এর সভাপতিত্বে সম্মেলনের উদ্বোধন করেন বাংলাদেশ ছাত্রলীগ এর সভাপতি এইচ. এম. বদিউজ্জামান সোহাগ।

সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খুলনা জেলা আওয়ামী লীগ এর সভাপতি ও খুলনা জেলা পরিষদের প্রশাসক শেখ হারুন অর রশিদ, আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য এস এম কামাল হোসেন, মাননীয় প্রধানমন্ত্রীর সহকারী একান্ত সচিব ও ছাত্রলীগ এর সাবেক সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) সাইফুজ্জামান শিখর, আওয়ামী লীগ কেন্দ্রীয় উপ-কমিটি এর সহ-সম্পাদক ও ছাত্রলীগ এর সাবেক সহ-সভাপতি অসিত বরণ বিশ্বাস, আওয়ামী লীগ কেন্দ্রীয় উপ-কমিটির সহ-সম্পাদক শেখ আবু হানিফ, আওয়ামী লীগ কেন্দ্রীয় উপ-কমিটি এর সহ-সম্পাদক ও ছাত্রলীগ খুলনা মহানগর এর সাবেক সাধারণ সম্পাদক শেখ ফারুক হাসান হিটলু, খুলনা মহানগর ছাত্রলীগ এর সাবেক সভাপতি শফিকুর রহমান পলাশ, ছাত্রলীগ খুলনা জেলার সাবেক সাধারণ সম্পাদক মোহাম্মদ নুরুজ্জামান, ছাত্রলীগ কুয়েট শাখার সাবেক সাধারণ সম্পাদক প্রকৌশলী মেহেদী হাসান বাবু।

এসআর/সাকি