মোদির পিতৃবাৎসল্য অস্বীকার করলেন প্রিয়াংকা

  • syed baker
  • May 1, 2014
  • Comments Off on মোদির পিতৃবাৎসল্য অস্বীকার করলেন প্রিয়াংকা
modi and priyanka

modi and priyankaনরেন্দ্র মোদি নয় নিজেকে রাজীব গান্ধীর কন্যা হিসেবে ঘোষণা দিলেন প্রিয়াংকা গান্ধী। সম্প্রতি এক টিভি সাক্ষাৎকারে মোদি প্রিয়াংকাকে নিজের মেয়ের মতো উল্লেখ করার প্রেক্ষিতে এই ঘোষণা দিয়েছেন তিনি। খবর এনডিটিভির।

না, প্রিয়াংকার গান্ধীর পিতৃত্ব নিয়ে কোন সন্দেহ তৈরি হয়নি। বরং ভারতীয় জনতা পার্টির (বিজেপি) প্রধানমন্ত্রী প্রার্থী নরেন্দ্র মোদির পিতৃবাৎসলা অগ্রাহ্য করলেন তিনি।

সম্প্রতি ভারতের রাষ্ট্রিয় টিভি চ্যানেল দূরদর্শনে এক সাক্ষাৎকারে প্রিয়াংকা সম্পর্কে অভিমত জিজ্ঞাসা করা হলে মোদি বলেন, সে আমার মেয়ের মতো।

মোদি কতৃক এই ঘোষণার পর কংগ্রেসও খুশি হয় এবং কংগ্রেস নেতা ও কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী পি চিদাম্বরম প্রিয়াংকাকে মোদিকে পিতা হিসেবে বিবেচনা করার আহ্বান জানান।

কিন্তু সবাইকে অবাক করে দিয়ে বেশ কড়া জবাবই দিলেন প্রিয়াংকা। তিনি বলেন, আমি রাজিব গান্ধীর মেয়ে।

উল্লেখ্য, মায়ের পক্ষে প্রচারণা চালাতে গত কয়েক দিন ধরে গুজরাট চষে বেড়াচ্ছেন প্রিয়াংকা গান্ধী। এই প্রচারণা চালানোর সময় মোদির বেশ কড়া সমালোচনা করেছন প্রিয়াংকা। সরাসরি রাজনীতিতে নিজেকে না জড়ালেও প্রিয়াংকার পারফরমেন্স এতটাই ভালো যে, আপন বড় ভাই রাহুলের চেয়ে ভারতের ভবিষ্যত প্রধানমন্ত্রী হিসেবে তাকে বেশি যোগ্য মনে করছেন অনেকেই।