ভোটের লাইন থেকে ঠিকই পেছনে সরলেন চিরঞ্জীবী

  • sahin rahman
  • April 30, 2014
  • Comments Off on ভোটের লাইন থেকে ঠিকই পেছনে সরলেন চিরঞ্জীবী

chironjevviহতে পারেন চিত্র জগতের সুপার স্টার কিংবা ভারতের পর্যটনমন্ত্রী। কিন্তু তাতে কি! নির্বাচনী মাঠে তাকে ঢেলে ভোটের লাইন থেকে ঠিকই পেছনে সরিয়ে দিলেন এক সাধারণ ভোটার। বুধবার অনুষ্ঠিত ভারতের লোকসভা নির্বাচনে হায়দ্রাবাদে ভোট দিতে গিয়ে এমন অবস্থার সম্মুখীন হন এই বলিউড তারকা ও  কংগ্রেস নেতা চিরঞ্জীবী। খবর হিন্দুস্থান টাইমসের।

সাধারণ ওই ভোটার জানান, ‘তিনি (চিরঞ্জীবী) যতই মন্ত্রী, মিনিস্টার হন না কেন তিনি একজন সাধারণ মানুষ।

প্রতিবেদনে বলা হয়, সকালে ভোটের লাইনে দাড়ানো কয়েকজন ভোটারকে ঢেলে চিরঞ্জীবী নিবন্ধন খাতায় তার নাম দেখার উদ্দেশ্যে একটু আগ বাড়ান। আর তখনই তার সামনে থাকা এক সাধারণ ভোটার তাকে ঢেলে পিছনেই থাকার পরামর্শ দেন। ওই ব্যক্তি বলেন, “আপনার তো স্পেশাল কোনো ট্রিটমেন্টের দরকার নেই। পেছনে আছেন পেছনেই দাড়িয়ে থাকুন। সময় হলেই আপনি সব জানতে পারবেন”। এরপর যতক্ষণ না ভোট দেওয়ার জন্য চিরঞ্জীবীর সময় না আসে ততক্ষণই ভোটের লাইনে দাড়িয়ে ছিলেন এই অভিনেতা।

চিরঞ্জীবী জানান, যে  ব্যক্তি সরিয়ে দিয়েছে তাকে আমি ব্যক্তিগতভাবে শ্রদ্ধা জানাই। কারণ আমি তো আর ৬৫ বছরের নিচে না কিংবা শারীরিকভাবে অক্ষম না। তাই ওই ব্যক্তি সঠিক কাজ করেছেন বলে মন্তব্য করেন তিনি।

প্রসঙ্গত, ভারতের লোকসভা নির্বাচনে সপ্তম দফায় আজ শুরু হয়েছে হেভিওয়েটদের লড়াই। ভাগ্য নির্ধারিত হবে সোনিয়া, মোদি, আদভানী, শরদ যাদবসহ একাধিক শীর্ষ রাজনৈতিক ব্যক্তিত্বের। আজকের দফায় দুই পক্ষের সেরা দুই মুখ কংগ্রেস সভানেত্রী সোনিয়া গান্ধী ও বিজেপির প্রধানমন্ত্রী পদপ্রার্থী নরেন্দ্র মোদি। গুজরাটের বাদোদারা কেন্দ্র থেকে লড়ছেন মোদি। অন্যদিকে, উত্তরপ্রদেশের আমেথি কেন্দ্রে লড়ছে সোনিয়া গান্ধী।

উল্লেখ্য, এবার প্রথম কংগ্রেসের হয়ে বিশ্বের সবচেয়ে বৃহত্তম গণতন্ত্রের দেশ ভারতের লোকসভা নির্বাচনে লড়ছেন এক সময়কার সাড়া জাগানো বলিউড এই তারকা ।