দেশকে কৃতদাশদের হাত থেকে রক্ষা করতে হবে: খালেদা

  • Emad Buppy
  • April 30, 2014
  • Comments Off on দেশকে কৃতদাশদের হাত থেকে রক্ষা করতে হবে: খালেদা
khalada zia

khalada ziaআমরা আন্দোলন সংগ্রামের মাধ্যমে কৃতদাশদের হাত থেকে দেশকে রক্ষা করবো। দেশটাকে যারা রসাতলে নিয়ে যাচ্ছে তাদেরকে আর বেশিদিন জোর-জুলুম করতে দেওয়া হবে না বলে মন্তব্য করেছেন বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া।

বুধবার বিকেলে জাতীয় গণতান্ত্রিক পার্টি জাগপার ৩৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউট মিলনায়তনে এক বক্তৃতায় তিনি এ কথা বলেন।

এবারের প্রতিষ্ঠাবার্ষিকীর স্লোগান হচ্ছে, ‘এসো বিদ্রোহ করি’।

তিনি বলেন, দেশে যেভাবে খুন, গুম হচ্ছে এর সঙ্গে আওয়ামী লীগ ও তার দোসররা জড়িত। অবিলম্বে খুন, গুমের সাথে জড়িতদের গ্রেপ্তারা করতে হবে।

বেগম জিয়া বলেন, এই সরকার মানুষের ভোটে নির্বাচিত সরকার নয়। যাদের সময়ে ১৫৩ জন সংসদ সদস্য বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন তারা কিভাবে নির্বাচিত সরকার হয়।

নির্বাচন কমিশন (ইসি) সম্পর্কে তিনি বলেন, নির্বাচন কমিশন একটি ম্যাচ পাতানো নির্বাচন কমিশন। এই নির্বাচন কমিশন এখনও পর্যন্ত কোনো নিরপেক্ষতার প্রমাণ দিতে পারেনি। তাই এই নির্বাচন কমিশনকে অবিলম্বে পদত্যাগ করা উচিত।

খালেদা জিয়া বলেন, বর্তমানে দেশে উন্নয়নের নামে চলছে শুধুই লুটপাট, আর চলছে সন্ত্রাস। আওয়ামী লীগের নিয়ন্ত্রণে এখন কেউই নেই। সবাই যার যার মতো শুধু লুটপাট করছে। প্রশাসনও লুটপাটে ব্যস্ত হয়ে পড়েছে।

আলোচনা সভায় সভাপতিত্ব করেন জাগপার সভাপতি শফিউল আলম প্রধান। এ সময় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, এলডিপির মহাসচিব রেদোয়ান আহমেদ, ন্যাশনাল ডেমোক্রেটিক পার্টির (এনডিপি) চেয়ারম্যান গোলাম মর্তুজা, খেলাফত আন্দোলনের আমির মাওলানা ইসহাকসহ ১৯ দলীয় জোটের শীর্ষ নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।