এস এম নিটওয়্যারসের আইপিও’র জন্য কাজ করবে আইডিএলসি

idlc

idlc প্রাথমিক গণ প্রস্তাবের (আইপিও) মাধ্যমে বাজারে শেয়ার বিক্রি মূলধন বাড়াবে এস এম নিটওয়্যারস লিমিটেড। এ লক্ষ্যে সম্প্রতি প্রতিষ্ঠানটি আইডিএলসি ইনভেস্টমেন্টস্ লিমিটেড ও রয়্যাল গ্রিন ক্যাপিটাল মার্কেট লিমিটেডের সাথে একটি চুক্তি সই করেছে। আইডিএলসি কোম্পানির আইপিও’র প্রধান ইস্যু ম্যানেজারহিসেবে কাজ করবে। সহকারি ইস্যু ম্যানেজারহিসেবে কাজ করবে রয়্যাল গ্রিন ক্যাপিটাল মার্কেট লিমিটেড।

এস এম নিটওয়্যারস্ লিমিটেড, এস এম গ্রুপ অফ কোম্পানিজ এর একটি অঙ্গপ্রতিষ্ঠান। এটি ২০০১ সালে প্রতিষ্ঠিত হয়। প্রতিষ্ঠানটি সম্পূর্ণ রপ্তানিমুখী তৈরী পোশাক উৎপাদন করে থাকে। এর কারখানা গাজীপুর জেলার ভবানিপুর অঞ্চলের সিড়িরচালায় অবস্থিত।

আইডিএলসি ইনভেস্টমেন্টস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালকমোঃ মনিরুজ্জামান এবংএস এম নিটওয়্যারসের ব্যবস্থাপনা পরিচালকসৈয়দ এ কে আনোয়ারুজ্জামান চুক্তিতে সই করেন। এসময় শাহ আলম, ব্যবস্থাপনা পরিচালক, রয়্যাল গ্রিন ক্যাপিটাল মার্কেট, নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষ থেকে চুক্তি স্বাক্ষর করেন। সৈয়দ মোহাম্মদ, পরিচালক, এস এম নিটওয়্যারস্, মোঃ জিয়াউল হক খন্দকার, উপদেষ্টা, রয়্যাল গ্রিন ক্যাপিটাল মার্কেট, সেলিম আর এফ হোসেন, প্রধান নির্বাহী কর্মকর্তা ও ব্যবস্থাপনা পরিচালক, আইডিএলসি ফাইন্যান্স, রুবায়েত-ই-ফেরদৌস, চিফ অপারেটিং অফিসার, আইডিএলসি ইনভেস্টমেন্টস্ লিমিটেড এবং সংশ্লিষ্ট প্রতিষ্ঠানগুলোর অন্যান্য উচ্চপদস্থ কমকর্তাবৃন্দ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।