পাঁচ বছরের বিক্রয়োত্তর সেবা দিচ্ছে হিরো

  • syed baker
  • April 22, 2014
  • Comments Off on পাঁচ বছরের বিক্রয়োত্তর সেবা দিচ্ছে হিরো
Hero motor corp

Hero motor corpবাইক প্রেমীদের জন্য সুখবর। দেশের ইতিহাসে এই প্রথমবারের মতো সব ধরনের পণ্যে পাঁচ বছরের বিক্রয়োত্তর সেবা দিচ্ছে বিশ্বখ্যাত মোটর সাইকেল নির্মাতা প্রতিষ্ঠান হিরো মোটর কর্পোরেশন। সম্প্রতি রাজধানীর একটি হোটেলে আয়োজিত সংবাদ সম্মেলনে প্রতিষ্ঠানটির পক্ষ থেকে এই ঘোষণা দেওয়া হয়।

হিরো মটর কর্পোরেশন প্রতিবেশী ভারতের বৃহত্তম মোটর চালিত দ্বি-চক্রযান উৎপাদনকারী প্রতিষ্ঠান। শুধুমাত্র ভারতের মোটর সাইকেল বাজারের ৪৬ শতাংশ এই প্রতিষ্ঠানের দখলে।

হিরো মোটর কর্পোরেশন প্যাসন, ডিসকভার, হাংক, এক্সটিম এবং স্পেলন্ডরের মতো বিশ্বখ্যাত ব্র্যান্ডের মোটরসাইকেল বাজারজাত করে থাকে। সম্প্রতি বাংলাদেশেও প্রতিষ্ঠানটি মোটর সাইকেল উৎপাদনের লক্ষ্যে দেশের শীর্ষস্থানীয় ব্যবসায় প্রতিষ্ঠান নিটল-নিলয় গ্রুপের সাথে একটি চুক্তি স্বাক্ষর করেছে।

সংবাদ সম্মেলনে হিরো মোটরের কর্পোরেশনের ব্যবস্থাপনা পরিচালক পবন মুনজাল বলেন, গত বছর থেকে ভারতে পাঁচ বছরের বিক্রয়োত্তর সেবা প্রদান করছে হিরো মোটর কর্পোরেশন এবং চলতি মাস থেকে বাংলাদেশি ক্রেতারা এই সুবিধা ভোগ করতে পারবেন। যা বাংলাদেশের ইতিহাসে এই প্রথম।

তিনি আরও বলেন, বাংলাদেশে হিরোর কার্যক্রম সম্প্রসারণের সুবাদে এই সেবা বাংলাদেশি ক্রেতাদের জন্য হিরোর নববর্ষের উপহার।

হিরো মোটর জানিয়েছে, সব ধরনের মোটর সাইকেল এই সেবা উপভোগ করা যাবে। ক্রেতাদের প্রতি হিরোর দায়বদ্ধতা এবং পণ্যের গুণগত মান উন্নয়নের লক্ষ্যে হিরো এই বিক্রয়োত্তর সেবা প্রদান করছে।

হিরো আরও জানিয়েছে, সাধারণ মোটর সাইকেলের ক্ষেত্র ৭০ হাজার কি.মি. এবং স্কুটারের ক্ষেত্রে ৫০ হাজার কি.মি. পথ অতিক্রম পর্যন্ত ক্রেতারা এই সেবা ভোগ করতে পারবেন।

আপাতত রাজধানীর তেজগাঁও’এ অবস্থিত হিরোর আউটলেট থেকে এই সুবিধা পাওয়া যাবে। ধীরে ধীরে অন্যান্য জেলা শহরে আউটলেট স্থাপনের মাধ্যমে এই সেবা দেশজুড়ে ছড়িয়ে দিবে হিরো মোটর।