খুলনায় সাংবাদিকদের মানববন্ধন ও কর্মবিরতি পালন

  • Emad Buppy
  • April 22, 2014
  • Comments Off on খুলনায় সাংবাদিকদের মানববন্ধন ও কর্মবিরতি পালন
SAMSUNG CAMERA PICTURES

SAMSUNG CAMERA PICTURESআজ খুলনায় সাংবাদিকরা মানববন্ধন ও কর্মবিরতি পালন করেছেন। রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে সাংবাদিকদের ওপর শিক্ষানবিশ চিকিৎসকদের হামলার প্রতিবাদে এ কর্মসূচি পালন করা হয়।

মঙ্গলবার দুপুরে নগরীর পিকচার প্যালেস মোড়ে এ মানববন্ধন ও কর্মবিরতি পালন করে তারা। খুলনা টিভি ক্যামেরা জার্নালিস্ট এ্যাসোসিয়েশন  এই কর্মসূচির আয়োজন করে।

সংগঠনের সভাপতি রকিবুল ইসলাম মতির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এস এম মিলনের পরিচালনায় কর্মসূচিতে বক্তৃতা করেন- খুলনা প্রেসক্লাবের সভাপতি ফারুক আহমেদ, সাধারণ সম্পাদক এস এস জাহিদ, প্রেসক্লাবের সাবেক সভাপতি মকবুল হোসেন মিন্টু, ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সহ-সভাপতি মামুন রেজা, খুলনা সাংবাদিক ইউনিয়নের সভাপতি আনোয়ারুল ইসলাম কাজল, সাধারণ সম্পাদক মাহাবুব আলম সোহাগসহ প্রমুখ।

এ সময় উপস্থিতি ছিলেন খুলনা টিভি ক্যামেরা জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সহ-সভাপতি মো. খায়রুল আলম, যুগ্ম-সাধারণ সম্পাদক নাহিদ আঞ্জুমান নয়ন, সাংগঠনিক সম্পাদক আমির সোহেল, কোষাধ্যক্ষ হাসান আল মামুন, প্রচার সম্পাদক আমিনুর রহমান নিউটন, নির্বাহী সদস্য মো: আজিজুল ইসলাম, শেখ মোহাম্মদ জুয়েল।

মানববন্ধনে বক্তারা বলেন, স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ (মিডফোর্ড) হাসপাতাল ও রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে কর্তব্যরত সাংবাদিকদের ওপর ইন্টার্ন ডাক্তারদের হামলা, মারধর ও ক্যামেরা ভাংচুরের ঘটনায় আমরা উদ্বেগ প্রকাশ করছি।

তারা আরও বলেন, যারা দায়িত্ব পালনরত সাংবাদিকদের ওপর হামলা ও ক্যামেরা ভাংচুর করেছেন তাদের কাছে জাতি ভবিষ্যতে কোনো সেবা আশা করতে পারে না।

হামলায় জড়িতদের অবিলম্বে গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তি এবং ক্ষতিগ্রস্ত সাংবাদিকদের ক্ষতিপূরণ দেওয়ার দাবি জানানো হয় মানববন্ধন থেকে।

কেএফ