নিম্ন ও মধ্যআয়ের গ্রাহকদের জন্য ব্রাক ব্যাংকের হোম লোন

ব্রাক ব্যাংক

ব্রাক ব্যাংকনিম্ন ও মধ্য আয়ের গ্রাহকদের জন্য নতুন হোম লোন প্রোডাক্ট ‘নিজের বাড়ি’ চালু করেছে ব্র্যাক ব্যাংক লিমিটেড। সোমবার ঢাকার বাইরের নিম্ন ও মধ্য আয়ের মানুষদের এ হোম লোন চালু করেছে ব্যাংকটি।

ব্র্যাক ব্যাংক লিমিটেড-এর চেয়ারম্যান স্যার ফজলে হাসান আবেদ সম্প্রতি ব্যাংকের প্রধান কার্যালয়ে ‘নিজের বাড়ি’-এর প্রথম গ্রাহক সুরিয়া বেগমের নিকট লোন অনুমোদনপত্র হস্তান্তরের মাধ্যমে প্রোডাক্টটি চালু করেন।

এ সময় উপস্থিত ছিলেন, ব্যাংকের পরিচালক শিব নারায়ন কৈরী ও ড. হাফিজ জি. এ. সিদ্দিকী, ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ মাহবুবুর রহমান, রিটেইল ব্যাংকিং বিভাগের প্রধান ফিরোজ আহমেদ খান এবং উর্ধ্বতন কর্মকর্তারা।

নিম্ন ও মধ্য আয়ের মানুষদের বাড়ি করার স্বপ্ন পূরণে সহায়তা করবে ব্র্যাক ব্যাংকের এ বিশেষ লোন প্রোডাক্ট। কুমিল্লা, জয়দেবপুর, নরসিংদী সদর, নারায়ণগঞ্জ, সাভার, গাজিপুর, টঙ্গি এবং বগুড়ায় বাড়ি করার জন্য এ লোন পাওয়া যাবে।

চাকুরিজীবী, পেশাজীবী, ব্যবসায়ী, বাড়ির মালিক নির্মাণাধীন, সমাপ্ত, পুরাতন ফ্ল্যাট, বাড়ি নির্মাণ বা সম্প্রসারণের জন্য এ লোন সুবিধা পাবেন। সর্বোচ্চ ২০ লাখ টাকা লোন পাওয়া যাবে যা সর্বোচ্চ দশ বছরের মধ্যে পরিশোধযোগ্য।

সাকি/