আরএফএল হোম মেকার এ ফ্ল্যাট পেলেন লিটা

আরএফএল

আরএফএলদেশ সেরা গৃহিণীর খোঁজে শুরু হওয়া জনপ্রিয় রিয়েলিটি শো-আরএফএল হোম মেকার অফ দ্যা ইয়ার-এর চূড়ান্ত ফলাফল ঘোষণা করা হয়েছে।

দর্শকের প্রাপ্ত ভোট এবং বিচারকের নম্বরের ভিত্তিতে শ্রেষ্ঠত্বের মুকুট পেয়েছেন ঢাকার গৃহিণী আফিফা আক্তার লিটা। তিনি প্রথম বিজয়ী হিসেবে পেয়েছেন ঢাকা শহরে একটি ফ্ল্যাট বাড়ি।

এফডিসি-তে এক জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের মাধ্যমে শুক্রবার রাতে বিজয়ীদের নাম ঘোষণা করা হয়।

এতে প্রথম রানার আপ হয়েছেন নাজমিন নেসা তিনিও ঢাকার গৃহিণী এবং দ্বিতীয় রানার আপ হয়েছেন রংপুরের গৃহিণী শারমিন তাবাসসুম। দ্বিতীয় ও তৃতীয় বিজয়ী পুরস্কার হিসেবে পেয়েছেন যথাক্রমে একটি ব্র্যান্ড নিউ গাড়ি ও সপরিবারে নেপাল ট্যুরের সুযোগ। ‘আরএফএল হোম মেকার অফ দ্যা ইয়ার’ এর ফাইনাল রাউন্ড অনুষ্ঠিত হয়েছে ছয়জন প্রতিযোগিকে নিয়ে। অন্য তিনজন প্রতিযোগি পেয়েছেন ভিশন টেলিভিশন।

এ সময় উপস্থিত ছিলেন প্রাণ-আরএফএল গ্রুপের চেয়ারম্যান লে. কর্নেল মাহতাবউদ্দিন আহমেদ (অব.), আরএফএল এর পরিচালক আর এন পল, টাইমস মিডিয়ার নির্বাহী পরিচালক মেজর জেনারেল এস এম শাহাব উদ্দিন (অব.), আরএফএল এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর চিত্র নায়িকা মৌসুমী। এছাড়াও প্রাণ-আরএফএল গ্রুপ ও চ্যানেল ২৪-এর উর্দ্ধতন কর্মকর্তাসহ বিভিন্ন অঙ্গনের গণ্যমান্য ব্যক্তিগণ উপস্থিত ছিলেন।

সাকি/