আন্তঃবাহিনী কিরাত ও আযান প্রতিযোগিতায় বাংলাদেশ নৌবাহিনী বিজয়ী

  • Emad Buppy
  • April 18, 2014
  • Comments Off on আন্তঃবাহিনী কিরাত ও আযান প্রতিযোগিতায় বাংলাদেশ নৌবাহিনী বিজয়ী
R-01

R-01আন্তঃবাহিনী কিরাত ও আযান প্রতিযোগিতা-২০১৪ এ বাংলাদেশ নৌবাহিনী দল শিরোপা লাভ করেছে। চারদিন ব্যাপী চলে এই প্রতিযোগিতা।

শুক্রবার ঢাকার মিরপুরস্থ লালাসরাই নাবিক কলোনী মসজিদে প্রতিযোগিতা সমাপ্ত হয়। নৌবাহিনীর সার্বিক ব্যবস্থাপনায় এই প্রতিযোগিতার আয়োজন করা হয়।

অনুষ্ঠানে বাংলাদেশ সেনাবাহিনীর কোয়ার্টার মাস্টার জেনারেল লে. জেনারেল আনোয়ার হোসেন, এনডিসি, পিএসসি প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। তিনি বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। এ সময় অন্যদের মধ্যে তিন বাহিনীর পদস্থ সামরিক কর্মকর্তা এবং বিপুল সংখ্যক সদস্য উপস্থিত ছিলেন।

প্রতিযোগিতায় দলগতভাবে বাংলাদেশ নৌবাহিনী দল ২৬৫১ পয়েন্ট অর্জন করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন কর। বাংলাদেশ সেনাবাহিনী দল ২৪৭৭ পয়েন্ট পেয়ে রানার্স আপ হয়েছে। প্রতিযোগিতায় কিরাত ইভেন্টে প্রথম স্থান অর্জন করেছে নৌবাহিনী দলের এম এ লায়েছ, এলএস, একই দলের এম এইচ রহমান, এলআরও (জি) দ্বিতীয় এবং এম মনিরুজ্জামান, পিওআরএস (জি) তৃতীয় স্থান অধিকার করেছে। অন্যদিকে আযান ইভেন্টে নৌবাহিনী দলের এম এ লায়েছ, এলএস প্রথম, এম এইচ রহমান, এলআরও (জি) দ্বিতীয় এবং এম এম জামান, এলএস (সিডি) তৃতীয় স্থান অধিকার করেছে।

উল্লেখ্য, গত ১৫ এপ্রিল থেকে শুরু হয়েছে এই প্রতিযোগিতা। এখানে সেনা, নৌ ও বিমানবাহিনীর মোট ৩০ জন প্রতিযোগী অংশ নেন।

কেএফ