দলীয় প্রার্থীর পক্ষে কাজ না করায় হাত-পা ভেঙ্গেছে সন্ত্রাসীরা

Jinaidah_map
Jinaidah_map
ঝিনাইদাহের মানচিত্র

ঝিনাইদহের শৈলকুপায় আওয়ামী লীগ প্রার্থীর পক্ষে কাজ না করায় নিজ দলীয় কর্মীকে উপর্যুপুরি কুপিয়ে হাত-পা ভেঙ্গে দিয়েছে সন্ত্রাসীরা।

গত কয়েক দিন আগে প্রতিপক্ষ সন্ত্রাসীরা গোপাল চন্দ্র ওপর এই হামলা চালায়।

গত এক সপ্তাহ এই অবস্থায় ঝিনাইদহ সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন তিনি। গোপাল চন্দ্রের অপরাধ সরকার দলীয় প্রার্থীর পক্ষে ভোট না করে একই দলের বিদ্রোহী প্রার্থী নায়েব আলী জোয়ার্দ্দারের পক্ষ অবলম্বন করেছিলেন।

গোপাল চন্দ্রের অভিযোগ সংসদ নির্বাচনের পর তার নেতা নায়েব আলী উপজেলা চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছিলেন। যদিও পরে তার মনোনয়ন বাতিল হয়। এই নির্বাচনেও তিনি ছিলেন নায়েব আলীর পক্ষে, পরে নেতার প্রার্থীতা বাতিল হলে তিনি নির্বাচন থেকে সরে দাঁড়ান। আর এই সকল অপরাধে প্রতিপক্ষ মোশারফ হোসেনের সমর্থকরা তার উপর হামলা চালিয়ে গুরুত্বর আহত করে। তার অভিযোগ সন্ত্রাসীরা হাসপাতালে ও তার বাড়িতে গিয়ে মামলা না করার হুমকী দিয়েছেন। যে কারণে তিনি মামলা করতেও সাহস পাচ্ছেন না। এছাড়া হামলাকারী সন্ত্রাসীরা সব সময় পুলিশের সাথে ঘুরে বেড়ায়।

গোপাল চন্দ্র বাড়ি ঝিনাইদহের শৈলকুপা উপজেলার ত্রিপুরাকান্দি গ্রামের মৃত নিতাই পদ বিশ্বাসের এর পুত্র। গোপাল চন্দ্র জানান, তিনি শৈলকুপা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাবেক উপজেলা চেয়ারম্যান নায়েব আলী জোয়ার্দ্দারের সমর্থক।

সাকি/